India's No. 1 Bengali Technology blog

COC গেম সম্পর্কে অজানা মজার কিছু তথ্য, এর আগে আপনি হয়ত জানতেন না।

Writen by : Admin

Writen by : Admin | Date : 14 Jan 2020 | Bookmark : Add

some-unknown-information-about-clash-of-clans

Clash of Clans বা COC এই গেমটি Pubg অথাবা Free Fire গেমের পূর্বে সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম গুলির মধ্যে একটি। আজ এই গেম সম্পর্কে মজার কিছু তথ্য জানব। COC গেমটি ফিনল্যান্ডের গেম ডেভোলপার কম্পানি সুপারসেল (Supercell) দ্বারা 2012 সালে IOS প্লাটফর্ম ও 2013 সালে Android প্লাটফর্ম-এ প্রকাশ করা হয়। 

 

প্রথম

আপনি কি জানেন Clash of Clans বা COC এই গেমটির Maintenance ও Development-এর জন্য সুপারসেল (Supercell) গেম ডেভোলপার কম্পানির মাত্র 15 (পনেরো) জন ডেভোলপার কাজ করেন।

দ্বিতীয়

আপনি কি জানেন এই গেম থেকে সুপারসেল (Supercell) গেম ডেভেলপমেন্ট কম্পানি কত টাকা আয় করে। আপানি জানলে অবাক হবেন শুধু মাত্র Clash of Clans বা COC এই গেম থেকে প্রায় 1.56 মিলিয়ন বা 40 কোটি ভারতীয় টাকা প্রতিদিন আয় করে।

এখন আপনার মনে প্রশ্ন জাগতে পারে কি ভাবে এই বিপুল পরিমাণ অর্থ এই গেম থেকে আসে? তাহলে আপনি আরোও অবাক হবেন, যে এই গেমে শুধুমাত্র Jems বিক্রি করেই এই অর্থ আসে। 

Clash of Clans (coc) jems

তৃতীয়

শুধুমাত্র মাত্র আয়ের দিক দিয়ে নয় এই কম্পানি (Supercell) Clash of Clans বা COC গেমটির বিজ্ঞাপনেও মোটা টাকা ব্যয় করে থাকে। আপনি জানলে অবাক হবেন, এই কম্পানি প্রতিদিন 6 কোটির বেশি টাকা ব্যয় করে।

চতুর্থ

Clash of Clans বা COC গেমটি প্রথম Multiplayer battle অর্থাৎ এই গেমেই প্রথম একাধিক ইউজার একসাথে খেলতে পারে।

 

 

 

Unknown Facts | 223 | 0

Related Post

Author Details

Admin

Admin

We are team of members in Bong Academy organization. We write tech news, tech tips tricks and various mobile phone reviews.

Comments

No review

Write comment

donate