India's No. 1 Bengali Technology blog

বাজারে এল Infinix-এর নতুন মোবাইলে, দেখে নিন কি কি থাকছে।

Writen by : Admin

Writen by : Admin | Date : 13 Dec 2019 | Bookmark : Add

infinix-s5-lite-review-specification

Infinix স্মার্টফোনের বাজারে নতুন ব্রান্ড। চীনের এই ব্রান্ড এই বছরে (2019 সাল) প্রায় প্রত্যেক এক-দু মাস অন্তর একটি করে নতুন মডেলের মোবাইল এনে ভারতের স্মার্টফোন প্রেমীদের বিশেষ ভাবে আকর্ষণ করেছে। গত কয়েক মাসে Infinix Hot 8, Infinix Smart 3 Plus, Infinix S5-এর মত কম দামের আকর্ষণীয় ফিচারের স্মার্টফোন উপহার দিয়েছে এই ব্রান্ড। এইবারও তার ব্যাত্যিক্রম হয়নি, Infinix S5 Lite মডেলের আরোও একটি স্মার্টফোন বাজারে এনেছে এই ব্রান্ড।

দশ হাজারের মধ্যে এই মডেলের স্মার্টফোনে থাকছে নানা অত্যাধুনিক ফিচার, যেমন ইন-ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা, ট্রিপল ব্যাক ক্যামেরা, 4000mAh ব্যাটারি। নিচে এই মোবাইলের সম্পুর্ন স্পেসিফিকেশন দেওয়া হল।

Infinix S5 Lite মোবাইলের স্পেসিফিকেশন :

  • ডিসপ্লে (Display) : 16.76 সেমি বা 6.6 ইঞ্চি সাইজের 720 x 1600 পিক্সেলের Punch-hole এইচডি+ ডিসপ্লে থাকছে এই মোবাইলে। 
  • প্রসেসর (Processor) ও অপারেটিং সিস্টেম (OS) : Helio P22 অক্ট-কোর প্রসেসর সহ অ্যান্ড্রয়েড পাই 9 সংস্করণের অপারেটিং সিস্টেম পাওয়া যাবে Infinix S5 Lite মোবাইলে।
  • মেমরি ও স্টোরেজ (Storage) :4 জিবি (GB) র‍্যাম 64 জিবি (GB) ইন্টারনাল স্টোরেজ, এছাড়াও থাকছে অতিরিক্ত মেমরি (Dedicated Slot) লাগানোর সুবিধা। যেখানে আপনি 256 GB পর্যন্ত বাড়াতে পারবেন।
  • ক্যামেরা (Camera) : Infinix S5 Lite মডেলের স্মার্টফোনে থাকছে ট্রিপল প্রাইমারি ক্যামেরা 16MP + 2MP + Low Light Sensor এবং 16MP ইন-ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা (With Flash). যার মাধ্যমে ফুল এইচ ডি ভিডিও রেকডিং-এর পাশাপাশি এআই বিউটি, পানোরামা এফেক্ট-এর সুবিধা পাবেন।
  • ব্যাটারী (Battery) : 4000mAh নট রিমুভাল ব্যাটারি পাওয়া যাবে Infinix S5 Lite মোবাইলে।
  • কালার : Infinix S5 Lite মডেলের মোবাইল Midnight Black, Violet ও Quetzal Cyan এই তিনটি রঙে পাওয়া যাবে।

এছাড়াও থাকছে স্মার্ট গেস্টোর্স (Smart Gestures), ফিঙ্গারপ্রিন্ট লক (Fingerprint lock), Multi-window, ফোরজি ডুয়াল সিম ভোলটি (4G Dual SIM VoLTE) সাপোর্ট।

 

কেন Infinix S5 Lite কিনবেন ?

বিভিন্ন অনলাইন শপিং ওয়েবসাইটে Infinix S5 Lite মোবাইল প্রায় 7,999 ভারতীয় টাকায় পাওয়া যাচ্ছে এবং এই মোবাইলের স্পেসিফিকেশন অনুযায়ী মূল্য অনেক কম। এক নজরে. দেখে নিন কেন কিনবেন এই মোবাইল ---

প্রথমত ব্যাটারি (4000mAh), দ্বিতীয়ত মেমরি ও স্টোরেজ (4 GB Ram 64 GB Internal Storage), তৃতীয়ত ইন-ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা, ডিজাইন ও কালার বা রঙ এই মোবাইল কে আরো বেশি আকর্ষণীয় করে তোলে।

 

Infinix S5 Lite মোবাইলটি কিনতে নিচের বাটনে ক্লিক করুন -

buy now

 

 

Unboxing & Review | 463 | 0

Related Post

Author Details

Admin

Admin

We are team of members in Bong Academy organization. We write tech news, tech tips tricks and various mobile phone reviews.

Comments

No review

Write comment

donate